আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, গুলিবিদ্ধ ২০

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার মোল্লারকুল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে পান্না মোল্লা (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এসময় পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কাজী গ্রুপ ও খাকী গ্রুপের মধ্যে প্রায় দু’ঘন্টা ধরে এ সংঘর্ষ চলে। খবর পেয়ে বাগেরহাট থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে জড়িত থাকায় দুই গ্রুপের প্রধান লায়েক কাজী ও শাহাজান খাখীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে পান্না মোল্লার লাশ উদ্ধার করে রাতে মোল্লাহাট থানায় নিয়ে এসেছে পুলিশ। গুলিবিদ্ধ পুলিশ সদস্যসহ আহত অন্যদের মোল্লাহাট উপজেলা হাসপাতালে ও গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উভয় গ্রুপের মধ্যে ফের সংঘর্ষের আশঙ্কায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোল্লাহাট থানার ওসি এসএম আশরাফুল আলম জানান, উপজেলার মোল্লারকুল গ্রামে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের কাজী গ্রুপ ও খাকী গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এই বিরোধকে কেন্দ্র করে রোববার সন্ধ্যায় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে মোল্লাহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে এসআই মামুন, এসআই মাজহার, এসআই বিধান, পুলিশ সদস্য গোপাল, সঞ্জয় ও হাফিজ গুলিবিদ্ধ হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *