স্বামী হত্যা মামলায় স্ত্রী গ্রেফতার

রাজধানীর দক্ষিণখানে আবাসিক হোটেলে স্বামীকে ছুরিকাঘাত করে পৈশাচিকভাবে হত্যার মামলা রুজুর ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকারী স্ত্রীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) দক্ষিণখান থানা পুলিশ।

বুধবার (২ অক্টোবর) দুপুরে ঢাকার কেরানীগঞ্জ গোপপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত স্ত্রীর নাম হাজেরা আক্তার ওরফে নুর।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ২৯ সেপ্টেম্বর রাত যাপনের জন্য দশটার দিকে রাজধানীর হাজী ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের নিচতলার একটি কক্ষে ওঠেন শাখাওয়াত হোসেন শরীফ ও তার স্ত্রী হাজেরা আক্তার নুর। পরদিন সন্ধ্যায় হোটেল কর্তৃপক্ষের সংবাদের মাধ্যমে ওই কক্ষ থেকে শরীফের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরবর্তী সময়ে শরীফের আত্মীয়-স্বজনদের সংবাদ দিলে শরীফের বাবা সাইফুল ইসলাম দক্ষিণখান থানায় অভিযোগ করলে ১ অক্টোবর একটি হত্যা মামলা দায়ের হয়।

ঘটনার পরপরই ডিএমপির ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে দক্ষিণখান জোনের সহকারী পুলিশ কমিশনার মো. নাসিমের নেতৃত্বে দক্ষিণখান থানার একটি বিশেষ টিম গাজীপুর ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান পরিচালনা করে। একপর্যায়ে ঢাকার কেরানীগঞ্জ থানার গোপপাড় এলাকা থেকে হত্যাকারী স্ত্রী হাজেরা আক্তার নুরকে গ্রেফতার করা হয়। যা মামলা রুজুর ২৪ ঘণ্টার মধ্যেই। হত্যায় ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে।

নিজ স্বামীকে হত্যার কারণ সম্পর্কে আসামির স্বীকারোক্তিতে জানা যায়, রাতে হোটেলে দাম্পত্য কলহের জের ধরে স্বামী-স্ত্রী দুজনের মধ্যে ঝগড়া ও হাতাহাতি হয়। একপর্যায়ে স্ত্রী নুর ওই রুমে থাকা ফল কাটার চাকু দিয়ে স্বামী শরীফকে শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাত করেন। এতে তার স্বামী মারা যান।

স্ত্রী হাজেরা পরদিন ভোর পাঁচটার দিকে কৌশলে পালিয়ে যায়। তার স্বামীকে হত্যা সম্পর্কে গ্রেফতার হাজেরা আক্তার নুর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলেও জানানো হয় ডিএমপির পক্ষ থেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *