সংরক্ষিত নারী আসনে পটুয়াখালী থেকে মনোনয়ন পেলেন মির্জাগঞ্জের পুত্রবধু

স্টাফ রিপোর্টারঃ দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন পটুয়াখালী জেলাধীন, মির্জাগঞ্জ উপজেলার ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়নের, গাজীপুরা গ্রামের মরহুম রফেজ উদ্দিন হাওলাদার (সাবেক চেয়ারম্যান) এর ছেলে মির্জাগঞ্জের কৃতি সন্তান সাবেক জেলা ও দায়রা জজ মরহুম আব্দুর রশীদ এর সহধর্মিনী ও পটুয়াখালী ১ আসনের সাবেক এমপি মরহুম হাবিবুর রহমানের সুযোগ্য বড় মেয়ে নাজনীন নাহার রশীদ।

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে ৪৮ জন দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আগামী ১৮ ফেব্রুয়ারি নির্বাচন কমিশনে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেওয়া হবে।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদের নির্ধারিত ৫০টি সংরক্ষিত আসনের মধ্যে ৪৮টি (দলীয় স্বতন্ত্রদের ১০টিসহ) পাবে আওয়ামী লীগ। এই ৪৮টি আসনের বিপরীতে ১৫৪৯ নারী আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ৬-৮ ফেব্রুয়ারি প্রতিটি ৫০ হাজার টাকা মূল্যের মনোনয়ন ফরম বিক্রি করে দলের আয় হয়েছে ৭ কোটি ৭৪ লাখ ৫০ হাজার টাকা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *