উন্মোচিত হল টাইগারদের নতুন জার্সি

মোবাইল টেলিকম কোম্পানি রবির সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চুক্তি হয়েছে কিছুদিন আগেই। জাতীয় দলের পাশাপাশি বয়সভিত্তিক দলের জার্সিতেও এখন থেকে দেখা যাবে রবির লোগো। এ বছরের ফেব্রুয়ারি থেকে ২০২৭ সালের জুলাই পর্যন্ত বিসিবির সাথে সাড়ে ৩ বছরের চুক্তি হয়েছে টেলিকম প্রতিষ্ঠানটির।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকার বসুন্ধরার আইসিসিবির ১ নম্বর হলে এক জমকালো অনুষ্ঠানে উন্মোচন করা হয় টাইগারদের নতুন জার্সি। জামদানির নকশার সাথে লাল-সবুজের রঙিন আভা খুঁজে পাওয়া গেল বাংলাদেশ দলের নতুন জার্সিতে।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে নারী দলের মারুফা-নাহিদাদের সাথে ছিলেন মেহেদি হাসান মিরাজ ও অধিনায়ক নাজমুল হাসান শান্ত। আরও উপস্থিত ছিলেন অনূর্ধ-১৯ পুরুষ দলের অধিনায়ক মাহফুজুর রহমান রাব্বি, সহ-অধিনায়ক আহরার আমিন। নারী অনূর্ধ-১৯ দলের হয়ে রাবেয়া খান ও সুমাইয়া আক্তারও যোগ দেন অনুষ্ঠানে।

আগামী মার্চের ৪ তারিখে মাঠে গড়াবে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের হোম সিরিজ। ৩টি করে টি-টোয়েন্টি ও ওডিআই ম্যাচসহ ২টি টেস্ট থাকবে সিরিজে। মাসব্যাপী চলা এই সিরিজ শেষ হবে আগামী ৩ এপ্রিল। সবগুলো ম্যাচ হবে সিলেট ও চট্টগ্রামে। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে এই জার্সি পড়েই মাঠে নামবে টাইগাররা।

উল্লেখ্য, ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্তও টাইগারদের জার্সির স্পন্সর ছিল রবি। সেসময় ভারত, দক্ষিণ আফ্রিকার মত বড় দলের বিপক্ষে সিরিজ জিতেছিল মাশরাফির দল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *