ছাদ থেকে পড়ে গুরুতর আহত কণ্ঠশিল্পী নকুল

বাড়ির ছাদ থেকে পড়ে জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন গীতিকার, গায়ক ও সংগীত পরিচালক নকুল কুমার বিশ্বাস। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) মাদারীপুরে নিজের গ্রামের বাড়িতে ফুলের ডাল কাটতে গিয়ে প্রায় ১৫- ২০ ফিট উঁচু দোতলার ছাদের রেলিংয়ের ওপর থেকে হঠাৎ নীচের শক্ত মাটিতে পড়ে যান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে পোস্ট করে নকুল লিখেন, ‘ছাদ থেকে নীচের শক্ত মাটিতে পড়ে মৃতপ্রায় হয়ে যাই। বিকট শব্দ শুনে স্বজনরা ছুটে যায়। আমার নিথর দেহ পড়ে থাকতে দেখে কান্নার রোল পড়ে যায় বাড়িতে। চোখে মুখে মাথায় পানি দিতে থাকে সবাই’।

পোস্টে তিনি আরও লিখেন, এরপর এম্বুলেন্স ডাকা হয়। সেন্স হারা আমি কিছুই জানি না। সেন্স ফিরে এলে দেখি উপস্থিত সবাই কাঁদছে। মাদারীপুর হাসপাতালে চিকিৎসা হলো। এখন ২-৩ জনের সাহায্য ছাড়া মুভ করা প্রায় অসম্ভব। কিন্তু হঠাৎ মনে হলো পরের দিন ১৬ ফেব্রুয়ারী ভোলার চরফ্যাশনে সোনালী ব্যাংকের জিএম, অর্থ মন্ত্রণালয়ের সচিবের বিশেষ এক অনুষ্ঠান রয়েছে। একমাস আগেই কনফার্ম করেছিলাম।

আয়োজকদের বলেছিলাম যে, আমি বেঁচে থাকলে আপনাদের অনুষ্ঠানে অবশ্যই যাবো। যেহেতু বেঁচে আছি তাই কমিটমেন্ট রক্ষা করতে ভাঙ্গাচোড়া শরীর নিয়ে মারাত্মক অসুস্থ অবস্থায় চরফ্যাশনের মঞ্চে গতকালের গানের আসরে আমি। আমাকে দেখে না হয় কিছু মানুষ শিক্ষা নিক কমিটমেন্ট, কত দামী, কত অমূল্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *