বরিশালের অধিনায়ক হচ্ছেন তামিম!

১৯ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। এবারের আসরে ফরচুন বরিশালের নেতৃত্ব দিতে যাচ্ছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। এমনটি নিশ্চিত করেছেন বরিশালের কোচ মিজানুর রহমান বাবুল।

সোমবার সংবাদ মাধ্যমকে বাবুল বলেন, তামিমই অধিনায়ক হবে বরিশালের। ম্যাচ বাই ম্যাচ তো অধিনায়ক করা হয় না ওভাবে। আশা করি, পুরো টুর্নামেন্টেই তামিম অধিনায়কত্ব করবে।

তামিমের ফিটনেস নিয়ে বরিশালের কোচ জানান, তামিমের সাথে আমার কথা হয়েছে। সে নিজেও বলেছে যে ব্যাটিং করে এখন স্বাচ্ছন্দ্যবোধ করছে, ভালো লাগছে। শতভাগ ফিট আছে। আমার কাছে মনে হয়েছে খুব ভালো অবস্থায় আছে। মিরপুরেই মনে হয়েছিল ভালো। আজকে আরো ভালো শেপে আছে।

বরিশালের হয়ে মাঠ মাতাবেন দেশের ক্রিকেটের তিন সিনিয়র তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। তিনজনেরই রয়েছে অধিনায়কত্ব করার অভিজ্ঞতা। এছাড়াও মেহেদি হাসান মিরাজও বিপিএলে অধিনায়কত্ব করেছেন।

ফরচুন বরিশাল স্কোয়াড: তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, শোয়েব মালিক, দীনেশ চান্দিমাল, ডেভিড মিলার, ফখর জামান, মেহেদি হাসান মিরাজ, ইব্রাহিম জাদরান, পল স্টার্লিং, আব্বাস আফ্রিদি, দুনিথ ভেল্লালাগে, সৈয়দ খালেদ আহমেদ, রকিবুল হাসান, মেহেদি হাসান রানা, মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকার, ইয়ানিক কারিয়াহ, কামরুল ইসলাম রাব্বি, প্রীতম কুমার, তাইজুল ইসলাম, , নুয়ান থুসারা, প্রান্তিক নওরোজ নাবিল, মোহাম্মদ ইমরান, আকিফ জাভেদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *