রাতে ঢাকায় আসছে পাকিস্তানি ব্যান্ড ‘জাল’

দীর্ঘ এক যুগেরও বেশি সময়ের বিরতি ভেঙে ঢাকায় গান গাইতে আসছে জনপ্রিয় পাকিস্তানি ব্যান্ডদল ‘জাল’। ব্যান্ডটির প্রথম অ্যালবাম ‘আদাত’-এর ২০ বছর পূর্তি উপলক্ষে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ঢাকায় পারফর্ম করবে জনপ্রিয় ব্যান্ডটি। এ উপলক্ষে বুধবার ঢাকায় অবতরণ করবে দলটি।

‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ শিরোনামের এই কনসার্টে পারফর্ম করবে জাল। সঙ্গে পারফর্ম করবে বাংলাদেশের ব্যান্ড অর্থহীন। এর মধ্য দিয়ে দীর্ঘদিন পর স্টেজে ফিরছে এই দেশি এ ব্যান্ডটিও।

আয়োজকরা জানিয়েছে, বুধবার রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন জাল ব্যান্ডের ভোকাল গওহর মমতাজ। পরদিন সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে কনসার্ট নিয়ে একটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন তারা। সবশেষ ২০১০ সালে ঢাকায় পারফর্ম করেছিল তারা।

রাজধানীর ৩০০ ফিটের পূর্বাঞ্চলের এরিনায় অনুষ্ঠিত হবে এই লাইভ কনসার্ট। কনসার্টের টিকিট বিক্রি শুরু হয়ে গেছে আরও আগেই। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৩ হাজার ৫০ টাকা। সন্ধ্যা ৬টা থেকে কনসার্ট শুরু হবে, তবে দর্শকদের জন্য গেট খোলা হবে বিকেল ৫টায়।

উল্লেখ্য, ২০০৪ সালের ২৭ সেপ্টেম্বর প্রকাশ পায় ব্যান্ডের প্রথম অ্যালবাম ‘আদাত’। এই অ্যালবামের ‘লামহে’, ‘আদাত’, ‘পানছি’, ‘বিখরা হু ম্যায়’ গানগুলো দ্রুত জনপ্রিয় হয়ে ওঠে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *