শুটিংয়ে স্ট্রোক মিঠুন চক্রবর্তীর, ভর্তি হাসপাতালে

অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। শুটিং চলাকালে তিনি অসুস্থ বোধ করলে কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয় তাকে।

এরইমধ্যেই তার শরীরের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। শুটিং চলাকালে অভিনেতা সোহম চক্রবর্তী তাকে হাসপাতালে নিয়ে যান বলে জানা গেছে।

নিউরো মেডিসিন বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিকের অধীনে ইমার্জেন্সি ওয়ার্ডে ভর্তি রয়েছেন ৭৪ বছর বয়সী মিঠুন চক্রবর্তী। শাস্ত্রী ছবির শ্যুটিংয়ের জন্য গত কয়েক দিন ধরেই কলকাতায় রয়েছেন তিনি। কিন্তু হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ায় দ্রুত হাসপাতালে নিয়ে যেতে হয় অভিনেতাকে।

একটি ভারতীয় সংবাদমাধ্যমে মিঠুন চক্রবর্তীর ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, আপাতত ভয়ের কিছু নেই। হাসপাতালে প্রয়োজনীয় সব চিকিৎসাই দেয়া হচ্ছে অভিনেতা। এমআরআই রিপোর্টে তার স্ট্রোক ধরা পড়েছে বলেও একটি সূত্র জানিয়েছে।

মিঠুন চক্রবর্তী ১৯৭৬ সাল থেকে চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত। জাতীয় পুরস্কারসহ বেশ কয়েকটি মর্যাদাপূর্ণ সম্মানও পেয়েছেন তিনি। ডিস্কো ডান্সার, জং, প্রেম প্রতিজ্ঞা, প্যায়ার ঝুকতা নেহি এবং মর্দ-এর মতো চলচ্চিত্রে পরিচিতি পান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *