বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী স্পর্শিয়া

ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনের মিশেলে মুখরিত ছিল বুধবার (১৪ ফেব্রুয়ারি)। আর নতুন জীবনের স্বপ্নিল সূচনা রাঙাতে এদিনকেই বেছে নিলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। সিলেটের ছেলে রিফাত নাওঈদ হোসেনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। রিফাত পড়াশোনা করেছেন দেশের বাইরে। একটি সফটওয়্যার প্রতিষ্ঠানের পরিচালক পদে কাজ করছেন তিনি।

স্পর্শিয়া বিয়ের জন্য শুধু স্পেশাল দিনই বেছে নেননি। বিয়ের জায়গা হিসেবে পাহাড়-সমুদ্রের আবহ রেখেছেন। গত মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) কক্সবাজারে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে গায়ে হলুদ ও সঙ্গীতায়োজনের মাধ্যমে বিয়ের অনুষ্ঠানের সূচনা হয়। আর পরদিন কক্সবাজারের ইনানি সৈকতে বসে বিয়ের মূল আসর।

গণমাধ্যমকে স্পর্শিয়া জানান, নাওঈদকে আমার আম্মুর খুব পছন্দ হয়েছে। আমি আগেই বলেছি বিয়েটা আম্মুর পছন্দেই করবো। তাছাড়া কিছু বিষয়ে নাওঈদকে আমিও মনের মতো পেয়েছি বলেই আমি রাজি হয়েছি। সে–ও হয়তো আমার মধ্যে তার স্ত্রী হিসেবে যে গুণগুলো চেয়েছিল, সেগুলো পেয়েছে। তাই দুই পরিবারের সম্মতিতেই বিয়ে।

বিয়ের জায়গা হিসেবে সমুদ্রসৈকতই কেন? এমন প্রসঙ্গে অভিনেত্রী জানান, সমুদ্র আর পাহাড় আমার ভীষণ প্রিয়। তাই আমার সব সময় ইচ্ছা ছিল এমন জায়গায় বিয়ে করবো, যেখানে পাহাড়-সমুদ্র দুটোই রয়েছে। আমাদের এক কমন ফ্রেন্ড ঘটক হিসেবে কাজ করেছে। পারিবারিকভাবে কথাবার্তা বলার পর বিয়ের বিষয়টি পাকা হয়। পাশাপাশি ভালোবাসাও তৈরি হয়। এরপর বিয়ের মাধ্যমে পূর্ণতা পায় সম্পর্কটি।

উল্লেখ্য, বিজ্ঞাপনচিত্রে কাজের মাধ্যমে মিডিয়াতে আসেন স্পর্শিয়া। ২০১১ সালে আমাদের দেশটা স্বপ্নপুরী- শিরোনামের একটি জনপ্রিয় জিঙ্গেলে দেখা গিয়েছিল তাকে। কাজ করেছেন নাটক, টেলিফিল্ম ও ওয়েব সিরিজেও। শাকিব খানের সাথে ‘নবাব এল এল বি’, তারিক আনাম খানের বিপরীতে ‘আবার বসন্ত’, আসাদুজ্জামান আবীরের সাথে ‘কাঠবিড়ালী’ সিনেমায় বড়পর্দায়ও দেখা গিয়েছে স্পর্শিয়াকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *