ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মুন্সিগঞ্জে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকূল ইউনিয়নে নিরব (১৭) নামের এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে ইউনিয়নের কামাগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের স্বজনদের অভিযোগ, ইভটিজিংয়ের প্রতিবাদ করায় তাকে কুপিয়ে হত্যা করেছে কয়েকজন তরুণ।

নিরব মধ্য কামারগাঁও এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে। তিনি লৌহজং মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভাগ্যকূল ইউনিয়নের কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ছিল। অনুষ্ঠানে গিয়েছিলেন নিরব ও তার বন্ধু সাব্বিরসহ কয়েকজন। অনুষ্ঠানে এক ছাত্রীকে কয়েকজন তরুণ ইভটিজিং করে। এ সময় নিরব ও তার বন্ধুরা এর প্রতিবাদ করে। এ নিয়ে দু‘পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। পরে স্থানীয় চেয়ারম্যান বিষয়টি মিমাংসা করার কথা বলেন।

এ ঘটনার জেরে শুক্রবার কামারগাঁও এলাকায় বিদ্যালয়ের পাশে অবস্থানকালে বাঘড়া এলাকার ১০ থেকে ১৫ জন যুবক নিরবের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা নিরবকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লৌহজং থানার ওসি আব্দুল্লাহ আল তায়বীর বলেন, বিরোধের জেরে স্কুলছাত্র নিরবকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানতে পেরেছি। ঘটনায় জড়িতদের চিহ্নিত ও গ্রেফতারের করার চেষ্টা চলছে। নিহতের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রাখা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *