সীমান্ত শহর রাফাহ-য় ইসরাইলের ভয়াবহ বিমান হামলা

দখলকৃত ফিলিস্তিনের অবরুদ্ধ গাজ্জায় ভয়াবহ বিমান হামলা চালিয়েছে বিশ্ব মানবতার শত্রু ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল।

রবিবার (৩ মার্চ) রাতের শেষ ভাগে সীমান্ত শহর রাফাহ-য় এই ভয়াবহ হামলা চালানো হয়।

সংবাদমাধ্যমের তথ্যমতে, রাতের অন্ধকারে ইহুদিবাদী ইসরাইল পরিচালিত ভয়াবহ বিমান হামলায় অসংখ্য নারী-শিশু ও বেসামরিক ফিলিস্তিনির মর্মান্তিক মৃত্যু হয়। আল গারিব পরিবারের পুরো বাড়ি সম্পূর্ণভাবে ধ্বংস হয়ে যায়।

হতাহতের সংখ্যা ও ক্ষয়ক্ষতির ব্যাপারে এখনো কোনো সঠিক পাওয়া যায়নি বলেও উল্লেখ করা হয়।

সম্প্রতি ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্রটির মন্ত্রীসভা অবৈধ দখলদারিত্বের লক্ষ্যে রাফাহ-য় ইহুদিবাদীদের অনুপ্রবেশের জন্য ফিলিস্তিনিদের তাড়িয়ে দেওয়ার ব্যাপারে আলোচনা করে। আন্তর্জাতিক সতর্কবার্তা সত্ত্বেও অবৈধ রাষ্ট্রটির এমন উদ্যোগ বার্তা দিচ্ছে যে, সীমান্ত শহর রাফাহ-য় আশ্রয় নেওয়া বাস্তুচ্যুত হাজার হাজার বেসামরিক ফিলিস্তিনিদের উপর আমেরিকা, ব্রিটেন ও ইউরোপীয় মদদে আরেকটি বড় ধরণের নিধনযজ্ঞের দিকে হাটছে সন্ত্রাসী রাষ্ট্রটি।

উল্লেখ্য, ৫ মাসেরও বেশি সময় ধরে দখলকৃত ফিলিস্তিনের অবরুদ্ধ গাজ্জায় গণহত্যা ও জাতি নিধনযজ্ঞ পরিচালনা করে আসছে ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইল।

আমেরিকা, ব্রিটেন ও ইউরোপের প্রত্যক্ষ সহায়তায় এখন পর্যন্ত ৩০ হাজার ৪১০ ফিলিস্তিনিকে হত্যা করেছে বিশ্ব মানবতার এই শত্রুরা এবং আহত করেছে ৭১ হাজার ৭০০ ফিলিস্তিনিকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *