সরকারকে বেকায়দায় ফেলতে দ্রব্যমূল্য বাড়ানো হলে ব্যবস্থা নেয়া হবে-পররাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশে নির্বাচন হলে আবার পাঁচ বছর পর হবে। সেই নির্বাচনে শেখ হাসিনাই প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন বলে মন্তব্য করেছেন ররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীতে রাঙ্গুনিয়া সমিতি ঢাকার মেজবানে তিনি একথা বলেন।

সরকারকে বেকায়দায় ফেলতে দ্রব্যমূল্য বাড়ানো হলে ব্যবস্থা নেয়া হবে জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্যমূল্য বাড়ানো হলে কোনো ছাড় দেয়া হবে না। এ ব্যাপারে সরকার কঠোর অবস্থানে রয়েছে। সরকারের নানামুখি প্রচেষ্টায় দ্রব্যমূল্য স্থিতিশীল আছে বলেও মন্তব্য করেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, সিন্ডিকেটের বিরুদ্ধে আমাদের সরকার সমস্ত ব্যবস্থা গ্রহণ করেছে। দ্রব্যমূল্য যেন মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে থাকে সেটিই এই সরকারের অগ্রাধিকার (প্রায়োরিটি)। নতুন এই সরকার যাত্রার শুরু থেকেই জনগণের সেই অগ্রাধিকার নিয়েই কাজ করছে।

এ সময় মন্ত্রী বলেন, আমি দিনরাত মানুষের জন্য কাজ করি। খুব শখ ছিল মানুষ আমাকে কতটা ভালোবাসে সেটি দেখার। আপনারা এই নির্বাচনে সেই ভালোবাসা দেখিয়েছেন। রাঙ্গুনিয়ার কিছু কেন্দ্রে ইতিহাসের সর্বোচ্চ ভোট পড়েছে। সেজন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *