সব কিছুরই শেষ আছে: ওবায়দুল কাদেরকে রিজভী

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর উদ্দেশে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, রাষ্ট্রযন্ত্রকে কাজে লাগিয়ে ডামি নির্বাচন করলেন? এখন বিএনপির অফিসকে কালো কাপড়ে ঢেকে দিবেন। তা দিতেই পারেন। কিন্তু সব কিছুরই শেষ আছে। আওয়ামী লীগ সরকার পতনের পর আপনাদের কালো কাপড় পরে শোক মিছিল করতে হবে। সেই দিনটির জন্য অপেক্ষা করুন। সরকারের পতন আসন্ন।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। উল্লেখ্য, বিএনপির দলীয় কার্যালয় কালো কাপড়ে ঢেকে দেয়া উচিত বলে সম্প্রতি মন্তব্য করেন ওবায়দুল কাদের। এই প্রসঙ্গে রিজভী এমন জবাব দিলেন।

আওয়ামী লীগ একটি অপরাধপ্রবণ দল বলেও মন্তব্য করেছেন বিএনপির এ নেতা। দলের স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানকে আটকের বিষয়েও সংবাদ সম্মেলনে কথা বলেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, মঈন খানের মতো একজন শিক্ষককেও টেনে হিঁচড়ে পুলিশের গাড়িতে তোলা হলো। উনার সাথে এমন ব্যবহার কেন করা হলো? দেশে এখন সভ্যতার কোনো বালাই নেই।

তিনি আরও বলেন, সরকার শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দিয়ে একদলীয় শাসন কায়েম করেছে। বিএনপির কালো পতাকা মিছিলে পুলিশের বাধা দেয়াকে মানবতার বিরুদ্ধে অপরাধ বলে মন্তব্য করেন তিনি।

দেশের নানা স্থানে বিএনপির কালো পতাকা মিছিল কর্মসূচি ঘিরে গ্রেফতার করা নেতাকর্মীদের অবিলম্বে মুক্তির দাবি জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসিচব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *