মির্জাগঞ্জের যুবদল নেতা জাকারিয়া আর নেই

স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার পূর্ব সুবিদখালী নিবাসী গাজী হাসিবুল হাসান জাকারিয়া আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রোববার দুপুর ১-৩০ মিনিটে হার্ট অ্যাটাক করে রাজধানীর মহাখালির ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,ছেলেমেয়েসহ অসংখ্য ভক্ত গুনগ্রাহী রেখে গেছেন।

গাজী হাসিবুল হাসান জাকারিয়া পটুয়াখালী জেলা যুবদলের সদস্য ও মির্জাগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক ছিলেন।

তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের পক্ষ থেকে এক বিবৃতিতে প্রয়াত এই নেতার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে।

জাকারিয়াকে হারিয়ে শোকে মুহ্যমান তার স্বজন ও মির্জাগঞ্জ উপজেলার যুব সমাজ।  জাকারিয়ার জীবনপ্রদীপ হঠাৎ নিভে যাওয়ায় উপজেলার কারও মুখেই হাসি নেই।

নিহতের বাড়িতে থেমে থেমে বিলাপ করে কান্নার শব্দ ভেসে আসছিল। পাশের বাড়ির লোকজন স্বজনহারাদের সান্ত্বনা দিতে গিয়ে তাদের চোখও ভিজে যাচ্ছিল।

জাকারিয়ার ইন্তেকালে শোকের ছায়া নেমে এসেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মরহুমের ইন্তেকালের খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। গভীর শোক ও দুঃখ প্রকাশ করে ফেসবুকে পোস্ট দিয়েছেন অসংখ্য ধর্মপ্রাণ মানুষ।

নেটিজেনরা মরহুমের রূহের মাগফিরাত কামনার পাশাপাশি শোকার্ত পরিবার পরিজন  যেন ধৈর্য ধারণ করতে পারেন সেজন্য আল্লাহর দরবারে দেয়া প্রার্থনা করেন।

দলীয় সুত্রে জানা গেছে,মরহুমের প্রথম জানাজা রবিবার ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। এরপর  সোমবার সকাল ৯ টায় সুবিদখালী ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা ও পিপড়াখালী গ্রামে নিজ বাড়ীতে সকাল ১১ টায় তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

পরিবারের পক্ষ থেকে মরহুমের বেদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *