মিয়ানমারের গুলি আবারও এসে পড়ল বাংলাদেশে

কক্সবাজারের টেকনাফ সীমান্তের ওপারে আবারও থেমে থেমে চলছে মর্টার শেল ও গোলাগুলির শব্দ। মিয়ানমার থেকে ছোঁড়া ৪টি গুলি এপারে একটি দোকান ও বাড়িতে এসে পড়েছে। ফলে স্থানীয়দের মধ্যে দেখা দিয়েছে আতঙ্ক।

 

 

শনিবার (১০ ফেব্রুয়ারি) ভোর থেকে টেকনাফের হোয়াইক্যং সীমান্ত পয়েন্টের ওপারে এ ফায়ারের শব্দ হচ্ছে। এখনো ফায়ার চলমান রয়েছে বলে জানান স্থানীয়রা।

 

 

হোয়াইক‍্যংয়ের বাসিন্দা খোরশেদ আলম জানান,তার পাশের বাড়িতে ভোর রাত ৩ টায় দুইটি গুলি এসে পড়েছে। সাথে সাথে এলাকাবাসীর মধ‍্যে চিৎকার শুরু হয়। পুরো এলাকায় লোকজন আতঙ্কগ্রস্ত রয়েছে বলে জানান খোরশেদ।

 

 

হোয়াইক্যং ইউনিয়নের বাসিন্দা আব্দুর রহিম বলেন, আমরা সীমান্তের কাছে বসবাস করি। সব সময় ভয়ের মধ্যেই থাকতে হচ্ছে। গোলাগুলি শব্দে এলাকার মানুষ সীমান্তের কাছে কোনো কাজ কর্ম করতে যেতে পারছেন না। সন্তানদেরও স্কুলে পাঠাতে ভয় হচ্ছে। আজ শনিবার ভোর থেকে হোয়াইক্যং পয়েন্টের মিয়ানমারের ওপারে শুরু হয় প্রচন্ড গোলাগুলি।

 

 

ওপারে চলা সংঘাত থেকে ৪টি গুলি এপারে হোয়াইক্যং উত্তর পাড়া হোছন আলীর মুদির দোকানে এসে পড়ে এবং আরও একটি গুলি পড়ে হাইওয়ে রোডের পাশে হোয়াইক্যং মাঝের পাড়া আবসারের বাড়িতে ও উত্তর পাড়া মানিকের বাড়ি ও ধলুমিয়ার বাড়িতে পড়ে। একই সঙ্গে চাষের জমিতে আরও পড়ছে বলে স্থানীয়রা জানান। ফলে আতঙ্কিত হয়ে পড়েছে সীমান্তবর্তী মানুষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *