নেত্রকোণায় আওয়ামী লীগ নেতার দুই পা ভেঙে দিলো প্রতিপক্ষরা

নেত্রকোণায় পূর্ব শুত্রুতার জেরে এক আওয়ামী লীগ নেতার দুই পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। এ ঘটনায় মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে সাতজনের নাম উল্লেখ করে নেত্রকোণা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহত ব্যক্তির নাম মো: অলি বিশ্বাস। তিনি সদর উপজেলার ঠাকুরাকোণা ইউনিয়নের পাঁচপাই গ্রামের মৃত ছমেদ বিশ্বাসের ছেলে। তিনি ওই ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

অভিযুক্তরা হলেন, সদর উপজেলার আসদাটী গ্রামের মো: আরশাদ ফকিরের ছেলে শামীম ফকির, শরিফ ফকির, নজরুল ফকিরের ছেলে বাবু ফকির, ঝুটন ফকির, রাকিব ফকিরসহ সাত জন।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৫ ফেব্রুয়ারী রবিবার অলি বিশ্বাস নেত্রকোনা আদালতে একটি মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে আসদাটী গ্রামে এই ঘটনা ঘটে। ওইদিন অভিযুক্তরা দেশীয় অস্ত্র নিয়ে এ হামলা চালায়। এতে অলি বিশ্বাসের দুই পায়ের হাঁড় ভেঙে যায়। পরে তাকে মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত শামীম ফকিরের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *