নরসিংদীতে র‍্যাবের ২ সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই

নরসিংদীতে মাদকবিরোধী অভিযানের সময় ইমরান হোসেন (৩৫) নামের র‍্যাবের এক সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।এ সময় ইউনুস আলী (৪০) নামের এক আসামিকে ছিনিয়ে নেয় তারা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে রায়পুরা থানার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত র‍্যাব সদস্য ইমরানসহ দু’জনকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকার উত্তরাস্থ র‍্যাব-১ ও নরসিংদীস্থ র‍্যাব ১১ এর একটি যৌথ দল মাদকবিরোধী অভিযানে ঘটনাস্থলে যায়। অভিযানে সোনাকান্দী গ্রামের মাদক ব্যবসায়ী ইউনুস আলী (৪০) কে গ্রেফতার করে নিয়া যাবার সময় র‍্যাবের ওপর হামলা চালায় তার আত্মীয়-স্বজনরা। এ সময় হামলাকারীদের কোপে মাথায় ও হাতে গুরুতর আঘাত পায় এক র‍্যাব সদস্য।

এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করা হলেও র‍্যাবের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন জানান, র‍্যাব-১ এর পরিচালিত একটি বিশেষ অভিযানের সময় তাদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এর থেকে বিস্তারিত কিছু জানাতে পারেননি তিনি। অভিযুক্তদের ধরতে পুলিশ ও র‍্যাব সদস্যদের অভিযান চলছে বলে জানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *