অভিনেতা আহমেদ রুবেল মারা গেছেন

নাট্য ও সিনেজগতের পরিচিত মুখ অভিনেতা আহমেদ রুবেল মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

বিভিন্ন সূত্রে জানা গেছে, আজ (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকার একটি মাল্টিপ্লেক্সে নুরুল আলম আতিকের নতুন সিনেমা ‘পেয়ারার সুবাস’–একটি বিশেষ প্রদর্শনী ছিল। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আহমেদ রুবেল। এই প্রদর্শনীতেই যোগ দিতে আসছিলেন অভিনেতা রুবেল।

আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৩ মে জন্মগ্রহণ করেন। গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। বাবা-মার বাড়ি চাঁপাইনবাবগঞ্জে হলেও ছোটবেলা থেকেই তিনি বেড়ে উঠেছেন গাজীপুরে। এইচএসসি পরীক্ষার পর কাজের সূত্রে ঢাকায় থাকা শুরু করেন। বর্তমানে পরিবারের সঙ্গে গাজীপুরেই স্থায়ীভাবে বসবাস করছিলেন।

বিভিন্ন সময়ে নানা টিভি নাটকে অভিনয় করে নাম কুড়িয়েছেন আহমেদ রুবেল। হুমায়ূন আহমেদের অনেক নাটকে দর্শক তাকে গ্রহণ করেছেন ভিন্নরূপে। দরাজ কণ্ঠের জন্য বরাবরই তিনি ছিলেন জনপ্রিয়।

মঞ্চ ও ছোট পর্দার এই অভিনেতা ‘আখেরী হামলা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরে তিনি অভিনয় করেছেন ‘চন্দ্রকথা’, ‘ব্যাচেলর’, ‘গেরিলা’,‘দ্য লাস্ট ঠাকুর’ সিনেমায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *