হাসিনা চট করে ঢুকে পড়লে দেশের মানুষ তাকে কট করে ধরে ফেলবে : মাওলানা মামুনুল হক

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক বলেছেন, দেশ হিসেবে গত ১৫ বছর ভারতের সম্পর্ক ছিল শেখ হাসিনার সঙ্গে। তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে দিল্লির পরামর্শ নিয়েছেন, তাদের দাসত্ব করেছেন। ক্ষমতা হারিয়ে তিনি সেই পরামর্শদাতার দেশ ভারতে আশ্রয় নিয়েছেন। হাসিনা আবার চট করে দেশে ঢুকে পড়তে চাইছেন। তিনি চট করে ঢুকে পড়লে দেশের মানুষ তাঁকে কট করে ধরে ফেলবে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ খেলাফত যুব মজলিস আয়োজিত ময়মনসিংহের নান্দাইল শহরের চণ্ডীপাশা সরকারি উচ্চবিদ্যালয় মাঠে জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মামুনুল হক বলেন, মুক্তিযুদ্ধে এ দেশের ৩০ লাখ লোক শহীদ হয়েছেন। কিন্তু শেখ হাসিনার পরিবারের কেউ মুক্তিযুদ্ধ করেননি বা শহীদ হননি। অথচ তিনি ১৫ বছর ধরে একাত্তরের চেতনার কথা বলে পুরো দেশ ও দেশের মানুষকে বিভক্ত করে গেছেন। এ দেশের মেধাবী শিক্ষার্থীদের তিনি রাজাকারের বাচ্চা বলেছেন। এ দেশে আওয়ামী লীগের শাসন আর চলবে না। আগামীর বাংলাদেশ হবে ইসলামের বাংলাদেশ।

তিনি বলেন, যদি হিন্দুত্ববাদী ও ইসলামবিরোধী কোনো এজেন্ডা পশ্চিমা বিশ্ব থেকে আমাদের ওপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করা হয়, সেটাকেও আমরা রুখে দাঁড়াতে প্রস্তুত। হিন্দুত্ববাদী শিক্ষাব্যবস্থাকে উৎখাত করার জন্য আমরা সংগ্রাম করে যাচ্ছি।

অন্তর্বর্তী সরকারের উদ্দেশে তিনি আরও বলেন, ঠান্ডা মাথায় আমরা কথা বলছি, আমাদের ভাষা বুঝবার চেষ্টা করেন। সমকামিতা ও অসভ্যতার নোংরামি এই বাংলাদেশে বরদাশত করা হবে না। প্রয়োজনে আবার রক্ত দেব, আবার শহীদ হব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *